বার্তা পরিবেশক ঈদগাঁওঃ

আসন্ন ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার গরিব দুঃখী মেহনতি মানুষের মনোনীত ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা করেন বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবীদ ঈদগাঁও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব মোজাম্মেল হক ।

অন্যান্য উপজেলার ন্যায় নির্বাচনি আমেজ শুরু হয়েছে ঈদগাঁও উপজেলার প্রার্থীদের মাঝেও। ৩০ জানুয়ারী মঙ্গলবার বিকেল ৪ টায় ইসলামাবাদ খোদাই বাড়ীস্থ নিজ বাড়ীতে এক আলোচনা সভা ও চা-চক্র অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় আসন্ন ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে ঈদগাঁও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজের পক্ষে সমর্থন ও দোয়া চেয়ে জনমত গড়ে তোলার অভিপ্রায়ে ঈদগাঁও উপজেলার আওতাধীন পাঁচ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত উপদেষ্টাগণ, ছাত্র সমাজ, যুবসমাজ, সুশীল সমাজ ও এলাকার মুরুব্বি সমাজ কৃষক শ্রমিক ও গরিব দুঃখী মেহনতী মানুষের বিভিন্ন সামাজিক সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ বিভিন্ন অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দরা উপস্থিত হয়ে তৃণমূল নেতাকর্মীদের মতবিনিময় করে জনমত যাচাই করে সকলের মতা মতের ভিত্তিতে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হওয়ার জোর দাবী জানিয়েছেন এবং ঈদগাঁও উপজেলার গরিব দুঃখী মেহনতি মানুষের মনোনীত একক হেভিওয়েট প্রার্থী হিসাবে আলহাজ্ব মোজাম্মেল হক’কে ঘোষণা করেন।

উক্ত মতবিনিময় অনুষ্ঠানে আলহাজ্ব মোজাম্মেল হক বলেন, বিএনপি প্রতিষ্ঠালগ্ন থেকে আমি রাজনীতি করে আসছি।

অনেক নির্যাতিত হয়েছি, গরিব দুঃখী অসহায় মেহনতি মানুষের বিভিন্ন সামাজিক কাজে অনেক সহযোগিতা ও ত্যাগ স্বীকার করে আসছি। তৃণমূলের ভোটে ইসলামাবাদে দুই দুই বার বিএনপির সভাপতি নির্বাচিত হয়েছি। ইউনিয়ন পরিষদের নির্বাচিত সফল মেম্বার ও প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। শেষমেষ আমার এটাই শেষ আকাঙ্ক্ষা।

ঈদগাঁও উপজেলাবাসীর কাছে দোয়া, ভালবাসা এবং সমর্থন কামনা করছি। ঈদগাঁও-রামু-সদরের সাবেক সাংসদ ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক আলহাজ্ব লুৎফর রহমান কাজলের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ঈদগাঁও উপজেলাবাসীকে নিয়ে আল্লাহর উপর ভরসা করে আমি প্রার্থীতা ঘোষণা করেছি এবং জয়ও নিশ্চিত ইনশাআল্লাহ। উনার প্রার্থীতা ঘোষণার খব‌রে শুভাকাঙ্খী, বন্ধু-বান্ধব ও তৃণমূল নেতা-কর্মীসহ ব্যবসায়ীরাও সামা‌জিক যোগা‌যোগ মাধ্য‌মে তোলপাড় সৃষ্টি করেছে।

আবার অনেকে একজন প্রবিণ নির্ভর প্রার্থী হিসেবে ইতিবাচক দৃষ্টিতেও দেখছেন বলে বিভিন্ন ভাবে খবর পাওয়া যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!